ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

স্নানোৎসবে ডায়রিয়ায় আক্রান্ত ৪০ পুলিশ সদস্য হাসপাতালে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২২
স্নানোৎসবে ডায়রিয়ায় আক্রান্ত ৪০ পুলিশ সদস্য হাসপাতালে 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ স্নানোৎসবে দায়িত্ব পালন করতে গিয়ে ৪০ জন পুলিশ সদস্য ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা সেবা নিয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমান।

তিনি জানান, সকালে দায়িত্ব পালনকালে একে একে ৪০ জন ডায়রিয়ায় আক্রান্ত রোগী লাঙ্গলবন্দ থেকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এদের মধ্যে একজনের অবস্থা খারাপ থাকায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বাকি ৩৯ জনের মধ্যে ৭ জন এখন ভর্তি আছেন বাকিরা চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

তিনি আরো জানান, ঠিক কী কারণে এমনটা হয়েছে তা এখনি বলা যাচ্ছে না।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, আমরা তো তাদেরকে খাবার সরবরাহ করে থাকি। চিকিৎসকরা জানিয়েছেন ফুড পয়জনিং থেকে হতে পারে এমনটা। হয়তো বাইরের কিছু খেয়ে থাকতে পারেন। সকলেই আপাতত সুস্থ আছেন। একজনের ডায়রিয়া বেশি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সবাইকে খাবার গ্রহণের ব্যাপারে সতর্ক করা হয়েছে, যেহেতু এটি পানিবাহিত রোগ।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২২
এমআরপি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।