ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

গুলিতে আহত হয়ে হাসপাতালে গোবিন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
গুলিতে আহত হয়ে হাসপাতালে গোবিন্দ

রিভলবারের গুলিতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড তারকা গোবিন্দ।  

অসর্কতা বসত নিজের রিভলবারের থেকেই তার পায়ে গুলি লাগে বলে জানাগেছে।

প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে হাসপাতালে ক্রিটিক্যাল ইউনিটে ভর্তি করা হয়েছে।  

আজ (১ অক্টোবর) সকাল আনুমানিক ৫টার দিকে এই অভিনেতার মুম্বাইয়ের জুহুর বাড়িতে তার লাইসেন্স করা রিভলবার থেকে মিস ফায়ারের কারণে এই দুর্ঘটনা ঘটে। খবর এনডিটিভি 

গোবিন্দের ম্যানেজার শশী সিংহ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গোবিন্দ কলকাতায় একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন, সকাল ৬ টার ফ্লাইট ছিল। বাড়ি থেকে বেরোনোর আগে ব্যক্তিগত পিস্তলটি তিনি তুলে রাখতে যান। তখন হাত থেকে মাটিতে পড়ে গিয়ে গুলি চলে। তার পায়ে গুলি লেগেছে। চিকিৎসকেরা অস্ত্রোপচার করে গুলি বের করতে সক্ষম হয়েছেন। এখন উনি অনেকটাই ভাল আছেন। হাসপাতালেই রয়েছেন।

এক অডিও বার্তায় গোবিন্দ জানিয়েছেন তার ভক্ত, বাবা-মা এবং তার গুরুর আশীর্বাদ তাকে বাঁচিয়েছে। তিনি বলেন, আমি একটি বুলেটে আঘাত পেয়েছি কিন্তু এটি বের করা হয়েছে। আপনাদের প্রার্থনাকে এবং এখানকার ডাক্তারদের আমি ধন্যবাদ জানাই।

৬০ বছরের অভিনেতা নিজের কাছে লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে আলমিরাতে রাখতে গিয়ে হাত থেকে পড়ে যায় সেটি।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।