ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

কেলেঙ্কারিতে জর্জরিত ট্রাম্পের পদত্যাগ আসন্ন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
কেলেঙ্কারিতে জর্জরিত ট্রাম্পের পদত্যাগ আসন্ন

ঢাকা: খুব শিগগিরই পদত্যাগে বাধ্য হবেন নানা কেলেঙ্কারিতে জর্জরিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ ইঙ্গিত দিয়েছেন যুক্তরাষ্ট্রের সিনেটের প্রভাবশালী সদস্য ডায়ান ফাইনস্টাইন। সিনেটের জুডিশিয়ারি কমিটির সদস্য ডেমোক্র্যাট দলীয় ডায়ান আরও বলেন, তিনি এ ব্যাপারে অনেক কিছুই জানেন তবে তা এখনই বলতে পারছেন না।

মঙ্গলবার (মার্চ ২১) লস এঞ্জেলেস নগরীতে ট্রাম্প বিরোধী এক বিক্ষোভে অংশ নিয়ে এক বিক্ষোভকারীর প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওই বিক্ষোভকারী ডায়ান ফাইনস্টাইন লক্ষ্য করে বলেন, ট্রাম্পকে ঠেকাতে সিনেট আরও কার্যকরী ভূমিকা নিলো না কেন? এর জবাবে ডায়ান বলেন, খুব শিগগিরই তাকে পদত্যাগ করতে হবে এ সম্ভাবনা প্রবল।

ডায়ান আরও বলেন, ট্রাম্পের রাশিয়ার সঙ্গে গোপন লেনদেন রয়েছে। তিনি অনেক কিছুই করছেন যা অসাংবিধানিক। আমরা অনেকেই বিষয়টিতে নজর রাখছি। আমি মনে করে, তিনি নিজেই পদত্যাগে বাধ্য হবেন। আমি এ ব্যাপারে অনেক কিছুই জানি। কিন্তু তা এখনই বলতে পারছি না।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।