ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

গাড়িতে দম বন্ধ হয়ে দিল্লিতে প্রাণ গেল দুই শিশুর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৭
গাড়িতে দম বন্ধ হয়ে দিল্লিতে প্রাণ গেল দুই শিশুর

ঢাকা: দিল্লিতে খেলার ছলে গাড়িতে উঠে দরজা আটকে শ্বাসরুদ্ধ হয়ে প্রাণ হারালো দুই শিশু।দিল্লির অদূরে রানহাউলা এলাকায় এ ঘটনা ঘটে। ট্যাক্সিক্যাবটি এই দুই শিশুর একজনের পিতার মালিকানাধীন।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গত বুধবার সন্ধ্যায় দরজা খোলা পেয়ে গাড়িতে উঠে খেলতে খেলতে দরজা বন্ধ করে ফেলে ৫ বছর বয়সী সোনু এবং ৬ বছর বয়সী রাজ। এর নয় ঘণ্টা পর ওই গাড়ি থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

পরিবারের উদ্ধৃতি দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ট্যাক্সিক্যাব চালক রাজু বুধবার সন্ধ্যায় বাড়ির গ্যারেজে গাড়িটি রেখে দরজা লক না করেই চলে যায়। পরে ওই দুই শিশু খেলার ছলে গাড়িটিতে ঢুকে পড়ে দরজা বন্ধ করে দেয়। খেলার এক পর্যায়ে গাড়ির ভেতরেই ঘুমিয়ে পড়ে শিশু দুটি। এদিকে ঘণ্টাখানেক পর শিশুদুটিকে না পেয়ে পুলিশের কাছে অপহরণের অভিযোগ জানায় তাদের পরিবার। এরপর যখন শিশু দুটিকে খোঁজাখুঁজির উদ্দেশ্যে তারা গাড়িটিকে বের করতে যায়, তখন তাদের চোখে পড়ে গাড়ির সিটে এলিয়ে আছে দুজনের দেহ। সাথে সাথেই তাদের স্থানীয় হাসপাতালে নেয়া হলেও, আর বাঁচানো যায়নি তাদের। চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।