ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাসে মিলল বক্সভর্তি শটগানের গুলি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
সিলেটে বাসে মিলল বক্সভর্তি শটগানের গুলি ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট-তামাবিল সড়কে যাত্রীবাহী বাস থেকে বাক্সভর্তি শটগানের গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) দুপুরে সিলেট সদর উপজেলার বটেশ্বর এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে এ গুলির চালান উদ্ধার করা হয়।

এ ঘটনায় বাসের চালক-হেলপারসহ ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদে জানতে পারি জাফলং থেকে আফ্ফান এন্টারপ্রাইজ নামক বাসে করে ভারত থেকে আনা গুলির চালান সিলেটে যাচ্ছে। এরপর বটেশ্বর সেনানিবাস এলাকায় চৌকি বসিয়ে বাসটি তল্লাশি করি। এ সময় বাইরে মালামাল রাখার বক্সের ভেতর আরেকটি বক্সে ব্যাগে রক্ষিত ১০৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি বলেন, শটগানে সাধারণত ৩ ধরনের গুলি ব্যবহার করা হয়। এগুলো হাইরেঞ্জের খিসা গুলি। ধারণা করা হচ্ছে, যাদের লাইসেন্সধারী শটগান রয়েছে। তারা এগুলো অপব্যবহারের জন্য কিংবা কোনো সন্ত্রাসী গোষ্ঠী ভারত থেকে সীমান্ত দিয়ে নিয়ে আসেন। এর বাইরেও আরো কয়েকটি কারণ সামনে রেখে তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় যাতে অহেতুক কোনো নিরপরাধ মানুষ ক্ষতিগ্রস্ত না হয়, সেজন্য এখনই মামলা হবে না।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।