ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

খুলনার খাজা খানজাহান আলী হকার্স মার্কেটে আগুন 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২২
খুলনার খাজা খানজাহান আলী হকার্স মার্কেটে আগুন 

খুলনা: খুলনার বড় বাজার এলাকার খাজা খান জাহান আলী হকার্স মার্কেটে আগুন লেগেছে।  ক্লে রোডে অবস্থিত ওই মার্কেটে বুধবার (৭ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট দেড় ঘণ্টা চেষ্টার পর রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় মার্কেটের তিনটি দোকান পুড়ে যায়।  

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বয়রা স্টেশন নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা যায়, অগ্নিকাণ্ডের খবর পেয়ে নগরীর টুটপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে দুইটি ও খুলনা সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স থেকে তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে যান। প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাজা খানজাহান আলী হকার্স মার্কেটের সাধারণ সম্পাদক মোস্তফা পাটোয়ারীর দোকান ও গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়।  

ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্স স্টেশন খুলনা সদরের সহকারী পরিচালক ফারুক হোসেন সিকদার বাংলানিউজকে জানান, আগুনে ৩টি দোকান পুড়ে গেছে। এর মধ্যে রয়েছে একটি কসমেটিকসের দোকান একটি তারের দোকান ও একটি রঙের দোকান। আগুনের সূত্রপাত সম্পর্কে কিছু জানাতে পারেনি সার্ভিসের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা,  ডিসেম্বর ০৮, ২০২২
এমআরএম/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa