ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাহানপুরে সিএনজিচালকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
শাহজাহানপুরে সিএনজিচালকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনির একটি মসজিদের মেস থেকে মজিবুর রহমান (৫৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শাহজাহানপুর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার বাড়ি কিশোরগঞ্জের তারাইল উপজেলার কুন্দ্রটি গ্রাম।

শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান জানান, ওই ব্যক্তি আনুমানিক ২৫ বছর যাবত রেলওয়ে কলোনির বায়তুল জান্নাত মসজিদের মসজিদের খাদেম হিসেবে কাজ করতেন এবং পাশেই মসজিদের মেসে থাকতেন। এছাড়া রাতে তার নিজস্ব সিএনজি অটোরিকশা চালাতেন।

রবিবার সন্ধ্যায় তার অটোরিকশা চালক তাকে ফোনে না পেয়ে মসজিদের মেসে গিয়ে জানলা দিয়ে উকি দিলে দেখেন, টিনশেড ঘরটিতে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে মাফলার পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তিনি। পরে থানায় খবর দিলে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে রুমের দরজাটি আটকানো ছিল না, শুধু ভেড়ানো ছিল।

তিনি আরও জানান, পারিবারিক সমস্যা এবং প্রতিবেশীদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধের কারণে হতাশাগ্রস্ত ছিলেন তিনি। এসব কারণে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।