ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি ক্ষমতায় এলে বাংলাভাইয়ের মতো জঙ্গির উত্থান হবে: পরিবেশমন্ত্রী

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
বিএনপি ক্ষমতায় এলে বাংলাভাইয়ের মতো জঙ্গির উত্থান হবে: পরিবেশমন্ত্রী

মৌলভীবাজার: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, বিএনপি সরকারের আমলে দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছে। তারা আবারো ক্ষমতায় আসলে শায়েখ আব্দুর রহমান ও বাংলা ভাইয়ের মত জঙ্গিবাদের উত্থান হবে।

খালেদা জিয়ার সরকার শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে একসাথে ১৩টি গ্রেনেড নিক্ষেপ করেছে। অগ্নিসন্ত্রাসীরা আবার যাতে কোনো অবস্থায় বাংলাদেশের ক্ষমতায় না আসতে পারে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার (১ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষকদের মধ্যে সার ও বীজ বিতরণ, রোগীদের চেক, শিক্ষার্থীদের পিসি ও উপকারভোগীদের কার্ড ও খাদ্যশস্য বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। প্রধানমন্ত্রী দেশকে নিয়ে দূরদর্শী চিন্তা করেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দিচ্ছেন। ট্যাব বিতরণের মাধ্যমে বর্তমান প্রজন্ম স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা রাখবে।

মো. শাহাব উদ্দিন এমপি বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার। সরকার কৃষকদের মধ্যে প্রণোদনাসহ সার ও বীজ প্রদান করছে। তাই কৃষকদেরকে এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান জানান তিনি। এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন। ২০৪১ সালের ভিশন বাস্তবায়ন ও দেশের উন্নতির ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের বিকল্প নেই বলে জানান তিনি ।

উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মোহাম্মদ সুজাউদৌল্লাহ ও উপজেলা জনস্বাস্থ্য কর্মকর্তা মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় উপজেলা নিবার্হী অফিসার রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য দেন- উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ মঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মাসুক মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্মা,  জেলা পরিষদের সদস্য মো. বদরুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুস শহীদ চৌধুরী খুশি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনসুর আলী, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন, সহ-সভাপতি হারিস মোহাম্মদ ও জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
বিবিবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।