ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনা নেতৃত্বে দেশের অর্থনীতির গতি স্বাভাবিক রয়েছে’

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
‘শেখ হাসিনা নেতৃত্বে দেশের অর্থনীতির গতি স্বাভাবিক রয়েছে’

ফরিদপুর: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত শিকদার বলেন, মহামারী করোনা আর ইউক্রেন-রাশিয়া যুদ্ধে সারাবিশ্বের অর্থনীতির গতি থমকে গেছে, অনেক দেশের রিজার্ভ শূন্যের দিকে যাচ্ছে, মূল্যস্ফীতি বহুগুণ বৃদ্ধি পেয়েছে, সেই তুলনায় শেখ হাসিনা নেতৃত্বে আমাদের এই দেশ অর্থনীতির গতি এখনো স্বাভাবিক রয়েছে। বঙ্গবন্ধু কন্যার এই দূরদর্শী নেতৃত্বের কারণেই তিনি আজ সারা বিশ্বের মডেল রাষ্ট্র নায়ক হিসেবে পরিচিত পেয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে ফরিদপুর-১ আসনের বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের সাতৈর বাজারে আসন্ন ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার সামগ্রী দরিদ্রদের মধ্যে তুলে দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

লিয়াকত শিকদার বলেন, দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে। আবার বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রীয় ক্ষমতায় আসলে দেশের বিপুল অগ্রযাত্রা কেউ দমিয়ে রাখতে পারবে না।

তিনি বলেন, ভিজিডি কার্ড, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, উপবৃত্তিসহ দেশের জনগণ বিভিন্ন সুযোগ সুবিধার মধ্যে দিয়ে দেশের সামাজিক উন্নয়ন ত্বরান্বিত করেছেন শেখ হাসিনা সরকার।

লিয়াকত সিকদার আরও বলেন, আগামীতে এ আসন থেকে যেই নৌকার মনোনয়ন পাবে তাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। শেখ হাসিনা ভালো থাকলে আমরা ভালো থাকব, আমাদের এলাকার উন্নয়ন হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে।

তিতি বৃহস্পতিবার ও শুক্রবার ফরিদপুর-১ আসনের বোয়ালমারী ও মধুখালি উপজেলার পাঁচ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গণে ইউনিয়ন আ.লীগের আয়োজনে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিন শতাধিক দরিদ্র লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ সাইদুর রহমান সজল, ইউনিয়ন আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি আকবর হোসেন আকুল, সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান, মো. নাসিরুদ্দিন, বোয়ালমারী উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক এস এম সাজ্জাদ হোসেন, ছাত্রলীগ নেতা মোল্যা আশিক প্রমুখ।

অন্যদিকে, মধুখালি উপজেলার আড়পাড়া ইউনিয়নের গড়িয়াদহ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দুই শতাধিক অসহায় লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- আড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদিউজ্জামান বাবু, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আতিয়ার রহমান মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. সালাম মণ্ডল, সাধারণ সম্পাদক আ. রউফ মৃধা, শাহরিয়া রুমি রনি ও সাবেক ছাত্রলীগ নেতা মো. মনিরুজ্জামান পলাশ।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।