ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ২ মাদক কারবারি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
মানিকগঞ্জে ২ মাদক কারবারি গ্রেপ্তার

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর ও সিংগাইরে পৃথক দুটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তিন লাখ ১০ হাজার টাকা মূল্যের মাদকসহ দুই জন কারবারিকে  গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৬ এপ্রিল) দুপুরের দিকে মানিকগঞ্জ পুলিশ সুপার কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার আন্ধারমানিক এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে মো. শহীদুল ইসলাম ওরফে শহিদ খান ওরফে টুন্ডা শহিদ (৫০), সিংগাইর উপজেলার সাহরাইল দক্ষিণ এলাকার মৃত আনর আলী ওরফে আনুর ছেলে মো. মগর আলী (৩৭)।

মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশের ইনচার্জ আবুল কালামের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। ধীর্ঘদিন ধরেই তারা মাদক কারবারি সঙ্গে জড়িত ছিল। এ সময় তাদের কাছ থেকে ২৬ গ্রাম হেরোইন ও ৫ শত গ্রাম গাঁজা ও ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দ করা মাদকের বর্তমান বাজার মূল্য তিন লাখ ১০ হাজার টাকা।  

গ্রেপ্তার মো. শহীদুল ইসলাম ওরফে শহিদ খান ওরফে টুন্ডা শহিদের বিরুদ্ধে আদালতে ১৭টি মামলা বিচারাধীন  এবং মো. মগর আলীর বিরুদ্ধে ৪টি মামলা বিচারাধীন রয়েছে। নতুন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সদর ও সিংগাইর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলমান আছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।