ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় ইজিবাইকসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
চুয়াডাঙ্গায় ইজিবাইকসহ চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ব্যাটারি চালিত ইজিবাইক চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে চারটি চোরাই ইজিবাইক ও ইজিবাইকের অংশ বিশেষ, যন্ত্রাংশ জব্দ করা হয়েছে।

 

সোমবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ১২টা থেকে চুয়াডাঙ্গা ও কুষ্টিয়ায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার ও এসব যন্ত্রাংশ জব্দ করে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- চুয়াডাঙ্গা আলমডাঙ্গার বকশিপুর খালপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সালেদুজ্জামান সালেদ (২২), কুষ্টিয়া কাটাইখাল মোড়ের মৃত আব্দুল শেখের ছেলে শাহিন হোসেন (২৫), কুষ্টিয়া কুমাখালী শানপুকুরিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে হেলাল (৩৪), কুষ্টিয়া বাড়াদি খালপাড়ের আব্দুল কুদ্দুসের ছেলে সিজান আহম্মেদ রনি (২৮)।

পুলিশ জানায়, ইজিবাইক চুরি হওয়ার ঘটনায় রোববার (১৬ এপ্রিল) রেজাউল মালিতা (৪৪) নামে এক ইজিবাইক চালক বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন। এরপর চোর চক্রকে ধরতে অভিযানে নামে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। মামলার তদন্তের দায়িত্ব পান চুয়াডাঙ্গা সদর থানার এসআই মাসুম বেল্লা।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, গত ৮ এপ্রিল সদর থানার ঝিনাইদহ বাস টার্মিনাল মসজিদের সামনে রাস্তার পাশে রেখে যোহরের নামাজ আদায় করতে গেলে তার ইজিবাইক চুরি হয়ে যায়। এঘটনায় ভুক্তভোগী থানায় মামলা করেন।  

সেই মামলার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৭ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে সালেদুজ্জামান সালেদকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও তিনজনকে অত্র মামলার আলামত ইজিবাইকসহ চুয়াডাঙ্গা থেকে চুরি হওয়া আরও তিনটি ইজিবাইক ও যন্ত্রাংশসহ তাদের গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।