ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে নসিমনের সঙ্গে বাইক-থ্রি হুইলারের সংঘর্ষে নিহত দুই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
ঠাকুরগাঁওয়ে নসিমনের সঙ্গে বাইক-থ্রি হুইলারের সংঘর্ষে নিহত দুই 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নসিমন ও থ্রি-হুইলারের (পাগলু) সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।  এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

রোববার (১১ জুন) ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার আলিম উদ্দীন (৫৫) ও আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের আবুল হোসেন (৬৭)।

আহতরা হলেন- বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান (৪৫), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬), রাণীশংকৈল উপজেলার মহেশপুর গ্রামের সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নসিমন  (থ্রি হুইলার) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হঠাৎ অন্যদিক থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়েন ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। এতে প্রথমে পাগলুর সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। একই সময় পেছনে থাকা নসিমন এসে পাগলুতে ধাক্কা দেয়। তাতে পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই থ্রি-হুইলারের (পাগলু) যাত্রী আলিম উদ্দীন মারা যান।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক একজনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, দুইজনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং অপরজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।

বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে আলিম উদ্দীন ও পরে দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবুল হোসেন মারা যান।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নসিমন ও থ্রি-হুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুন ১১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।