ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
নরসিংদীতে  পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (২১ জুন) উপজেলার শ্রীনগরের ভেলুয়ারচরে বিলে ও চরসুবুদ্ধি ইউনিয়নের মোদাফত পাড়া পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

মৃতরা হলো, উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়নের বাটখোলা এলাকার সৌদি প্রবাসী কবির মিয়ার ছেলে মুস্তাকিম (৩) ও একই ইউনিয়নের মোদাফত পাড়া এলাকার খোরশেদ মিয়ার ছেলে আহাদ মিয়া (৯)।

শ্রীনগর ইউপি মেম্বার ফরিদ মিয়া ও চরসুবুদ্ধি ইউপি মেম্বার গাজীউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীনগর ইউপি মেম্বার ফরিদ মিয়া  জানান, শিশু মুস্তাকিম তার মায়ের সঙ্গে নানাবাড়ি শ্রীনগরের ভেলুয়ারচরে বেড়াতে আসে। বুধবার দুপুরে শিশুটি তার নানির সঙ্গে স্থানীয় একটি বিলে যায়। সেখানে গোসল শেষে নাতিকে দেখতে না পেয়ে বাড়িতে গিয়ে সন্ধান করেন তিনি। এর কিছুক্ষণ পরই খবর পান বিলের পানিতে ভেসে উঠেছে মুস্তাকিমের মরদেহ। পরে স্থানীয়রা মরদেহ উদ্ধার করেন। এরপর বিকেলে স্বজনরা মরদেহ তার বাবার বাড়ি চরসুবুদ্ধিতে নিয়ে যান। সেখানে জানাজা শেষে মুস্তাকিমের দাফন সম্পন্ন হয়।

একই দিন সকাল সাড়ে ১০টার দিকে চরসুবুদ্ধির মোদাফত পাড়া এলাকায় সাবেক হাইরমারা ইউপি চেয়ারম্যান বাবলার পুকুরে গোসল করতে নামে শিশু আহাদ মিয়া। এ সময় সাঁতার না জানায় পানিতে ডুবে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহাদের মরদেহ উদ্ধার করেন বলে জানান চরসুবুদ্ধি ইউপি মেম্বার গাজীউর রহমান।  

চরসুবুদ্ধি ইউনিয়নের বিট অফিসার এসআই আবুল কালাম আজাদ বলেন, একটি শিশু পানিতে ডুবে মারা যাওয়ার খবর পেয়েছি। তবে সে এখানে না, মামার বাড়িতে বেড়াতে গিয়ে মারা গেছে। আর আরেকজনের মৃত্যুর খবর আমার জানা নেই।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, জুন ২১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।