ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগস্টেই পঞ্চগড়-খুলনা রুটে নতুন ট্রেন চালু: রেলমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
আগস্টেই পঞ্চগড়-খুলনা রুটে নতুন ট্রেন চালু: রেলমন্ত্রী

পঞ্চগড়: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, আগস্টের ৩০ তারিখের মধ্যে পঞ্চগড় থেকে খুলনা সরাসরি নতুন ট্রেন সার্ভিস চালু হচ্ছে। ট্রেনটি পঞ্চগড় থেকে মোংলা সমুদ্র বন্দর পর্যন্ত চলাচল করবে।

 
১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে সোমবার (১৪ আগস্ট) সকালে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের দোসররা নানা ষড়যন্ত্রে লিপ্ত। দেশবিরোধী তাদের এ অপচেষ্টা আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করবে।

তিনি বলেন, উত্তরাঞ্চলের মানুষের যাতায়াতের সুবিধার্থে বিশেষ করে বিভাগীয় শহর রংপুরের সঙ্গে যোগাযোগ সহজতর করতে এ মাসের মধ্যে পঞ্চগড় থেকে রংপুর ভায়া বোনারপাড়া পর্যন্ত আরেকটি লোকাল ট্রেন সার্ভিস রামসাগর এক্সপ্রেস চলাচল করবে।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, আওয়ামী লীগ নেতা আবু তোয়াবুর রহমান ও মনিরা পারভিনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।