ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে ৪২ কেজি গাঁজাসহ আটক ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
দিনাজপুরে ৪২ কেজি গাঁজাসহ আটক ৭

দিনাজপুর: দিনাজপুরে ৪২ কেজি গাঁজাসহ সাতজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত সোয়া ১২টার দিকে জেলা সদর উপজেলার গোপালগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়।

এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।  

অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম। অভিযানকালে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ জিন্নাহ আল মামুন, জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মনিরুজ্জামান মণ্ডল উপস্থিত ছিলেন।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মৃত জামাল হোসেনের ছেলে কামাল হাসান (২৭), ট্রাকের মালিক কুমিল্লার দেবীদ্বার উপজেলার মনু মিয়ার ছেলে আল আমিন (৩২), মুরাদনগর উপজেলার মালন মিয়ার ছেলে রমজান আলী (২৭), একই উপজেলার ভবানীপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (২৬), ট্রাকচালক ব্রাহ্মণপাড়া উপজেলার রামনগরের মৃত আলী আহমদের ছেলে এনামুল হক (২৪), ট্রাক চালকের সহকারী কুমিল্লার দেবীদ্বার উপজেলার মরিচা কান্দা এলাকার আলিমের ছেলে নাঈম হোসেন (২৫) ও দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার খোরশেদ আলমের ছেলে মারুফ হোসেন পুতুল।

বিষয়টি নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মাসুম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি কুমিল্লা থেকে ট্রাকে করে মাদকের একটি চালান দিনাজপুরের বীরগঞ্জে আনা হবে। রাতেই আমরা গোপালগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করি। সে সময় ট্রাক থেকে তিনটি বস্তায় ৪২ কেজি গাঁজা জব্দ করা হয়।  

তিনি আরও বলেন, ট্রাকের পেছন পেছন একটি প্রাইভেটকারে করে গাঁজার এ চালান সংশ্লিষ্ট পাঁচজন ট্রাকটিকে নজরদারিতে রেখেছিল। এ ঘটনায় মোট সাতজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।