ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে ২ আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
রাজবাড়ীতে ২ আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে জখম

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৪ অক্টোবর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মিজানপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.হান্নান শেখ (৪৫) ও একই ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল (৩৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, হান্নান শেখ জৌকুড়া ঘাটে বালির ব্যবসা করেন। আজ (বুধবার) বিকেলে হান্নান শেখ ও সাগর মন্ডল সূর্যনগর রেলগেট এলাকায় একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় ২০/২৫ জনের দুর্বৃত্ত দল হান্নান ও সাগরের ওপর অতর্কিত হামলা চালায়। তাদেরকে কুপিয়ে জখম ও হাতুড়িপেটা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা হান্নান ও সাগরকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়।

হান্নান শেখের স্ত্রী শিল্পী খাতুন অভিযোগ করে বলেন,দীর্ঘদিন ধরে বালু ব্যবসাকে কেন্দ্র করে আমার স্বামীর সঙ্গে জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম মণ্ডলের সঙ্গে দ্বন্দ্ব চলছে। আজ বিকেলে হান্নান শেখ ও সাগর মন্ডল সূর্যনগর রেলগেট এলাকায় চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। এসময় আজম মণ্ডলের ২০/২৫ জন সন্ত্রাসী এসে আমার স্বামী ও সাগরকে এলোপাতাড়ি কুপিয়েছে এবং হাতুড়িপেটা করে।  

তিনি আরও বলেন, স্থানীয়রা আমার স্বামী ও সাগরকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে নেওয়ার পর অবস্থার আরো অবনতি হলে চিকিৎসকেরা তাকে ঢাকায় রেফার্ড করেন।

রাজবাড়ী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.নুরুল ইসলাম বলেন, আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে আনা হয়। তাদের শরীরে মারাত্মক জখমের চিহ্ন রয়েছে। এখানে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুরে রেফার্ড করা হয়েছে।

এ বিষয়ে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজম মন্ডল জানান, তিনি আজ সারাদিন অফিসিয়াল কাজে রাজবাড়ী শহরে ছিলেন। ঘটনাটি স্থানীয়রা তাকে ফোন করে জানিয়েছে। ঘটনার সঙ্গে তিনি এবং তার কোনো লোকের সম্পৃক্ততা নেই। মাদক সেবন নিয়ে মারপিটের ঘটনা ঘটে থাকতে পারে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.শাহাদাত হোসেন বলেন, ঘটনাটি আমি শুনেছি। যে এলাকায় ঘটেছে সেখানে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। আমরা তদন্ত করে দেখছি। এখনো কোনো অভিযোগ পাইনি।

বাংলাদেশ সময়: ২৪৪৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।