ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় গৃহবধূকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
খুলনায় গৃহবধূকে গণধর্ষণ, প্রধান আসামি গ্রেপ্তার

খুলনা: খুলনার দৌলতপুরের গৃহবধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি মো. আল-আমিনকে (৩৯) গ্রেপ্তার করেছে র‍্যাব-৬।  

রোববার (৮ অক্টোবর) ভোরে বাগেরহাট জেলার চিতলমারী থানাধীন বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এদিন দুপুরে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর উপ অধিনায়ক এম নাজিউর রহমান এ তথ্য জানান।

তিনি জানান, ওই গৃহবধূ খুলনা জেলার দৌলতপুর থানা এলাকায় একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকেন। বিভিন্ন সময় তাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতেন আসামি মো. আল-আমিন। চলতি বছরের ১৩ সেপ্টেম্বর রাতে গৃহবধূ স্বামী বাড়ির বাইরে থাকার সুযোগে আসামি আল-আমিনসহ আর ১০ থেকে ১৫ জন মিলে ভিকটিমের টিনসেড ভাড়া বাড়িতে  প্রবেশ করে এবং পুনরায় কুপ্রস্তাব দেয়। ভিকটিম কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আসামিরা তাকে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এসময় তিনি চিৎকার করলে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যান আসামিরা।  

ভিকটিম গৃহবধূ অসুস্থ অবস্থায় স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা শেষে দৌলতপুর থানায় আসামিদের বিরুদ্ধে গণধর্ষণের একটি মামলা করেন।  

পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে প্রধান আসামি মো. আল-আমিন এর অবস্থান জানা গেলেও সে বারবার অবস্থান পরিবর্তন করে বরিশাল, ঢাকা, সাভারসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করতে থাকেন।

উপ অধিনায়ক এম নাজিউর রহমান আরও জানান, পরে র‌্যাব-৬ (স্পেশাল কোম্পানি) এর একটি অভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে গণধর্ষণ মামলার আসামিরা বাগেরহাট জেলার চিতলমারী থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রোববার ভোরে বাগেরহাট জেলার চিতলমারী থানাধীন বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে মামলার প্রধান পলাতক আসামিকে গ্রেপ্তার করেন।  

গ্রেপ্তার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে খুলনার দৌলতপুর থানায় হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২৩
এমআরএম/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ