ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
ফিলিস্তিনে ইসরায়েলের হামলার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ সমাবেশ

ফরিদপুর: ফিলিস্তিনে নিরিহ জনগণের ওপর ইসরায়েলের হামলার নিন্দা ও গণহত্যার প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৩ অক্টোবর) জুমার নামাজ বাদে জেলা শহরের জনতা ব্যাংকের মোড় থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়।

মিছিলটি মুজিব সড়ক প্রদক্ষিণ শেষে ফরিদপুর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।  ইমাম কল্যাণ ফাউন্ডেশন এ প্রতিবাদ, বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তব্য দেন ফাউন্ডেশনটির সভাপতি মাওলানা কেয়ামত আলী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা মনসুর রহমান, মাওলানা আব্দুল কাইয়ুম, মুফতি মাহমুদ হাসান ফায়েক, সাধারণ সম্পাদক মাওলানা ইসমাইল হোসাইন, অর্থ সম্পাদক মাওলানা কবির আহাম্মদ, সদস্য মাওলানা আবু বক্কর সিদ্দিক ও শামসুল উলুম মাদরাসার অধ্যক্ষ আল্লামা মুফতি কামরুজ্জামান।  

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ইসরাইলি সশস্ত্র বাহিনী ফিলিস্তিনি নিরিহ জনগণের ওপর নির্যাতন চালিয়ে আসছে। নির্বিচারে হত্যা করছে। ফিলিস্তিনে মানবিক বিপর্যয় শুরু হয়েছে। চলমান হামলা ও সহিংসতার জন্য ইসরায়েল দায়ী। ফিলিস্তিনির মুসলিম জনগণের পক্ষে সমগ্র মুসলিম জাহানের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই।

সভা শেষে মুসলিম জাহানের শান্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।