ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পথচারীদের জন্য মেয়রের কাছে ‘টয়লেট’ চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
পথচারীদের জন্য মেয়রের কাছে ‘টয়লেট’ চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী ফুটওভার ব্রিজ উদ্বোধনে স্বরাষ্ট্রমন্ত্রী, বাঁয়ে মেয়র আতিকুল। ছবি: জি এম মুজিবুর

ঢাকা: ঢাকায় পথচারী ও ট্রাফিক পুলিশ সদস্যদের জন্য জন্য ‘টয়লেট’ স্থাপনের জন্য মেয়রের কাছে অনুরোধ জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।  

রোববার (১৫ অক্টোবর) দুপুরে ফার্মগেটে ফুটওভার ব্রিজের উদ্বোধনী অনুষ্ঠানে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলামের কাছে তিনি এ অনুরোধ জানান।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আপনার কাছে রিকোয়েস্ট থাকবে, আমাদের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে অন্ততপক্ষে টয়লেটের ব্যবস্থা রাখবেন যাতে পথচারীদের বিড়ম্বনায় পড়তে না হয়।

তিনি বলেন, জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে যানজট নিয়ন্ত্রণের জন্য পুলিশ কাজ করছে। তাদের (ট্রাফিক পুলিশ) কথাও আমাদের চিন্তা করতে হবে। তাদের যেন অসুবিধা না হয়, এ জন্যই ছোট ছোট পুলিশ বক্স করা হয়েছে। মেয়র যেটা বলেছেন, সেগুলো (পুলিশ বক্স) পাল্টিয়ে তিনি দৃষ্টিনন্দন পুলিশ বক্স তৈরি করে দেবেন। এটাই তিনি বলতে চেয়েছেন। আমিও তাকে (মেয়র) রিকোয়েস্ট করছি, যতগুলো বক্স রয়েছে, সেখানে আপনি সেই (টয়লেট) ব্যবস্থা নেবেন।

রাজধানীর পুলিশ বক্সগুলোর আধুনিকায়ন ও টয়লেটের ব্যবস্থা করা হবে বলে আশ্বাস দেন মেয়র।  

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এনবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।