ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

২৮ অক্টোবর পুলিশ কনস্টেবল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
২৮ অক্টোবর পুলিশ কনস্টেবল হত্যার প্রধান আসামি গ্রেপ্তার 

পটুয়াখালী: গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে পুলিশ কনস্টেবল আমিরুল হত্যার মূল আসামি আপন আহম্মেদকে (৪৫) পটুয়াখালী গলাচিপা থেকে গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২ নভেম্বর) গভীর রাতে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সিসিটিভি ফুটেজের মাধ্যমে শনাক্ত করা হয় আপন আহম্মেদ কনস্টেবল আমিরুল হত্যার মূল আসামি। তার বিরুদ্ধে নৈরাজ্য সৃষ্টি, নাশকতা ও হত্যার দায়ে মামলা করেন ঢাকা জেলা পুলিশ।

ঢাকা কেরানীগঞ্জ থানার শান্তিনগর ব্রাহ্মণকীর্তা এলাকার মো. দ্বীন ইসলামের ছেলে আপন।

গ্রেপ্তার এড়াতে গলাচিপা উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আশ্রয় নেন তিনি। এই এলাকার এক নারীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত থাকার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয় গলাচিপা থানার অফিসার ইনচার্জ শোন্তি কুমার গায়েন বলেন, ঢাকা ও গলাচিপা থানার পুলিশের একটি টিম যৌথ অভিযান চালিয়ে পুলিশ হত্যাকাণ্ডের প্রধান আসামি আপন আহম্মেদকে উপজেলার কলাগাছিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে ঢাকা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহাব উদ্দিন জুয়েল জানান, ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়েছে। প্রেস ব্রিফিংয়ে মাধ্যম বিস্তারিত জানাবেন।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।