ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

জাতীয়

অভিযানের সময় ডিবির দুই সদস্যকে কুপিয়েছে মাদক কারবারিরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
অভিযানের সময় ডিবির দুই সদস্যকে কুপিয়েছে মাদক কারবারিরা

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে অভিযান চালাতে গিয়ে হামলার শিকার হয়েছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দুই সদস্য। মাদক কারবারিরা তাদের কুপিয়ে আহত করেছে।

আহত ডিবি সদস্যরা হলেন ইউসুফ আলী ও বিশ্বজিৎ কুমার। তারা দুজনই কনস্টেবল। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) বিকেল সড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকায় পুলিশ তিন মাদক কারবারিকে আটক করেছে। তা ছাড়া ঘটনাস্থলে থেকে ফেনসিডিল ও ডিবি সদস্যদের ওপর হামলায় ব্যবহৃত ধারালো দেশিয় অস্ত্র জব্দ করেছে।

চারঘাট পুলিশ জানায়, বিকেলে উপজেলার ইউসুফপুর কান্দিপাড়া গ্রামের মখলেসুর রহমান মসকানের বাড়িতে অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের তিন সদস্যের একটি দল। অন্য একটি দল ইউসুফপুর বাজারে গোপনে অপেক্ষা করছিল।

অভিযানের প্রথম পর্যায়ে ফেনসিডিলসহ মাদক কারবারি রুবেল ও রায়হানকে আটক করে ডিবি পুলিশ। তাদের হাতকড়া পরাতে গেলে রুবেলের বাবা মখলেসুর  ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার শুরু করেন। তখন রুবেলের দুই ভাই পাভেল ও সাব্বিরসহ তাদের ১০-১২ জন সহযোগী ঘটনাস্থলে ছুটে আসে। এ সময় রুবেলের নেতৃত্বে দেশিয় ধারালো অস্ত্র নিয়ে ডিবির তিন সদস্যের ওপরে হামলা করে তারা।

হাঁসুয়া দিয়ে কোপ দিলে ডিবির কনস্টেবল ইউসুফ ও বিশ্বজিৎ গুরুতর আহত হন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, আহতরা চিকিৎসাধীন। হামলার ঘটনায় মখলেস, সাব্বির ও শাওন নামে তিনজনকে আটক করেছে পুলিশ। রুবেল ও তার সহযোগীরা পলাতক; তাদেরকেও আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।