ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রিশালে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
ত্রিশালে চালককে খুন করে অটোরিকশা ছিনতাই

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালের বাগান এলাকার একটি কলাবাগানে পড়েছিল মো. রাকিব মিয়া (১৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ।  

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বাগান এলাকার মতি চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি কলা বাগান থেকে মরদেহটি উদ্ধার করে ত্রিশাল থানা পুলিশ।

নিহত রাকিব মিয়া উপজেলার কোনাবাড়ী এলাকার মো. বাবুল মিয়ার ছেলে বলে নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবু বকর সিদ্দিক।

তিনি বাংলানিউজকে জানান, পারিবারিক সূত্রে জানা গেছে- রাকিব গতকাল সোমবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার দিকে ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে আজ সকালে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে পরিবার।    

এরই মাঝে স্থানীয়রা কলাবাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় পরিবারের লোকজন মরদেহটি রাকিবের বলে নিশ্চিত করে।

ওসি আরও বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা রাকিবকে পরিকল্পিতভাবে খুন করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে গেছে। তবে ঘটনার তদন্তে বিস্তারিত জানা যাবে।

ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি (তদন্ত) মো. আবু বকর সিদ্দিক।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।