ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিআইডব্লিউটিএ সিবিএ’র উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আশীষ কুমার দে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
বিআইডব্লিউটিএ সিবিএ’র উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আশীষ কুমার দে

ঢাকা: বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) সিবিএর উপদেষ্টা মনোনীত হয়েছেন সিনিয়র সাংবাদিক এবং নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটির সাধারণ সম্পাদক আশীষ কুমার দে।

বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়নের (নিবন্ধন নম্বর ২১৭৬) কেন্দ্রীয় পরিষদ ও বিভিন্ন শাখা পরিষদের সমন্বয় সভায় সবার সম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

রোববার (২১ জানুয়ারি) রাজধানীর মতিঝিলে বিআইডব্লিউটিএ ভবনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সিবিএ সভাপতি আবুল হোসেন।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক পান্না বিশ্বাসের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন কার্যকরী সভাপতি আখতার হোসেন, সাধারণ সম্পাদক ছরোয়ার হুসাইন, সহসভাপতি ফজলুর রহমান ও আলী হোসেনসহ বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) বিভিন্ন শাখার নেতারা। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আশীষ কুমার দে।

সভায় সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপের পাশাপাশি বিএনপি-জামাতসহ স্বাধীনতাবিরোধীরা যাতে কোনো শাখায় অনুপ্রবেশ করে সংগঠন এবং বিআইডব্লিউটিএর  কর্মকাণ্ডে বিঘ্ন সৃষ্টি করতে না পারে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়। এছাড়া প্রতিটি শাখার সদস্যসহ বিআইডব্লিউটিএর সাধারণ শ্রমিক কর্মচারীরা যাতে কর্মক্ষেত্রে বৈষম্য ও হয়রানিমূলক বদলির শিকার না হন, সে জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

এদিকে বিআইডব্লিউটিএর প্রবিধানমালা অনুসরণ করে সিবিএকে সব প্রকার সুবিধা প্রদানেরও দাবি জানান নেতারা।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এনবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।