ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
চাঁপাইনবাবগঞ্জে পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ আটক ২ 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন এবং ১০ রাউন্ড গুলিসহ দুই অস্ত্র পাচারকারীকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আসগর আলী।

এর আগে সোমবার বিকেল ৫টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটক ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার শ্যামপুর চৌধুরীপাড়ার মৃত তোহরুল ইসলামের ছেলে মিঠুন ওরফে সাগর (২৭) ও পাশের পুকুরিয়া গ্রামের সেবাদুল (৫০)।


ডিবি পুলিশের এসআই আজগর আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন মিঠুনকে চ্যালেঞ্জ করে তার দেহ তল্লাশি করে সাদা কাপড়ে পেঁচানো একটি ব্যাগ পাওয় যায়। সে ব্যাগটি খুলে পলিথিনে পেঁচানো একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন এবং ১০ রাউন্ড গুলি পাওয়া যায়। এসময় মিঠুন ও তার সহযোগী সেবাদুলকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা এ অস্ত্র ও গুলিগুলো পাচার করতে এনেছিলেন বলে স্বীকার করেন।  
এ ঘটনায় মামলা দিয়ে তাদের শিবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মার্চ ৫, ২০২৪
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।