ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইঁদুর মারতে বৈদ্যুতিক ফাঁদ, প্রাণ গেল ২ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
ইঁদুর মারতে বৈদ্যুতিক ফাঁদ, প্রাণ গেল ২ জনের ফাঁদ

গোপালগঞ্জ: গোপালগ‌ঞ্জের কাশিয়ানী উপজেলায় ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে প্রতিবেশীর মৃত্যু হয়েছে শুনে তাকে দেখতে যাওয়ার পথে একই ভাবে আরও একজনের মৃত্যু হয়েছে।  


শনিবার (২৩ মার্চ) রাতে কাশিয়ানী উপজেলার নি‌শ্চিন্তপুর গ্রা‌মের পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-আব্দুল মান্নান শেখের ছেলে কালু শেখ (২৫) ও সনাতন বিশ্বাস (৬৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিশ্চিন্তপুর গ্রামের গ্রামের হারুন মোল্লা তার জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতে রেখেছেন। শনিবার রাতে কালু শেখ তার বোরো জমিতে পুঁতে রাখা বাঁশ তুলতে যাওয়ার সময় ওই ফাঁদে জড়িয়ে ঘটনাস্থলেই মারা যান। দীর্ঘক্ষণ বাড়িতে না আসায় তার স্ত্রী তাকে খুঁজতে গিয়ে দেখেন তিনি মৃত অবস্থায় পড়ে আছেন।  

অন্যদিকে সনাতন এ খবর শুনে তাকে দেখতে যাওয়ার পথে বাড়ির কাছেই তাজির মিয়ার জমিতে পাতা বিদ্যুতের ফাঁদে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাশিয়ানী উপজেলার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া দুজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।