ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

উপজেলা নির্বাচন

মাদারীপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, মে ১১, ২০২৪
মাদারীপুরে বোমা বিস্ফোরণের ঘটনায় গ্রেপ্তার ২ সাখাওয়াত ফকির ওরফে শওকত ও হাবিব ফকির

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে হাতবোমা বিস্ফোরণের ঘটনায় দায়ের করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (১১ মে) ভোরে জেলা সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের বালিয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- বালিয়া গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে সাখাওয়াত ফকির ওরফে শওকত (৩০) ও একই গ্রামের রহিম ফকিরের ছেলে হাবিব ফকির (২৫)।  

জানা গেছে, গত ৮ মে অনুষ্ঠিত হয় মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন। ওইদিন দুপুরে মোস্তফাপুর ইউনিয়নের ৯৫ নম্বর বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের সামনে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সেসময় অর্ধশত ককটেল ও হাতবোমা বিস্ফোরণ হয়। এতে আহত হন অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে দুজনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে।

এ ঘটনায় আহত শাহিনুর হাওলাদার শাহীনের স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে শুক্রবার (১০ মে) রাতে ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয় আরও ১০-১৫ জনের নামে সদর মডেল থানায় বিস্ফোরকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। পরে অভিযান চালিয়ে শনিবার ভোরে হাবিব ও সাখাওয়াতকে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে তাদের পাঠানো হয় আদালতে। পরে শুনানি শেষে দুজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার অন্য আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, মে ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।