ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঘিওরে ভোটারদের আলোচনার শীর্ষে মাহাবুবুর রহমান জনি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মে ১৪, ২০২৪
ঘিওরে ভোটারদের আলোচনার শীর্ষে মাহাবুবুর রহমান জনি 

মানিকগঞ্জ: দ্বিতীয় ধাপে মানিকগঞ্জের ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক জনসংযোগ করছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি।  

আসন্ন নির্বাচনে ভোটাররা মাহাবুবুর রহমান জনিকে বিপুল ভোটে বিজয়ী করবেন এমন আলোচনা এখন সর্বত্র।

 

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যার দিকে উপজেলার বড়টিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন শালিক প্রতীকের এই প্রার্থী। সৎ, যোগ্য, নিষ্ঠাবান ও অসহায় মানুষের প্রিয়জন হিসেবে নিজের অবস্থান তৈরি করেছেন উপজেলাবাসীর কাছে।  

এদিকে খেটে খাওয়া মানুষ তাদের আমানত (ভোট) উপজেলা পরিষদ নির্বাচনে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনিকে দিতে প্রস্তুতি নিচ্ছে। এরই মধ্যে উপজেলা পরিষদ নির্বাচনে মাহাবুবুর রহমান জনির দিকেই ঝুঁকছেন ভোটাররা।  

উপজেলার বড়টিয়া ইউনিয়নের মধ্যবয়সী আবু নাঈম নামে এক ভোটার বলেন, নির্বাচন এলে প্রার্থীদের আনাগোনা দেখা যায় কিন্তু মাহাবুবুর রহমান জনি সারা বছরই প্রতিটি এলাকায় যান এবং মানুষের পাশে থাকার চেষ্টা করেন। এ ধরনের প্রার্থীকেই এলাকাবাসী চায়।  

ষাটোর্ধ্ব অমেদ আলী বলেন, মাহাবুবুর রহমান জনি দীর্ঘদিনের পরীক্ষিত ক্লিন ইমেজের একজন মানুষ। সব সময় ধর্মীয় প্রতিষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে তার অংশগ্রহণ রয়েছে। এবারের নির্বাচনে সব দিক বিবেচনা করে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনিকে ভোট দিয়ে বিজয়ী করবে ভোটাররা এমনটাই প্রত্যাশা আমার।

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলগুলোতে প্রতিনিয়তই যাচ্ছি ভোট ও দোয়া চাচ্ছি ভোটারদের কাছে। বয়োবৃদ্ধ থেকে সব বয়সী মানুষ আমাকে যেভাবে আশ্বস্ত করছেন তাতে আমি আশাবাদী।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মে ১৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।