ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুন ২, ২০২৪
গাজীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কা, নিহত ২

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কা দিলে দুইজনের মৃত্যু হয়েছে।

রোববার (২ জুন) সকালে গাজীপুর-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের জগন্নাথপুর থানার আলীপুর এলাকার নতেশ রায়ের ছেলে চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন (৩৫)। এ ঘটনায় মামুন নামের একজন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, পিকআপ ভ্যানটি ঢাকা থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। একপর্যায়ে পিকআপটি গাজীপুর-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাকের পেছনে পিকআপটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আরও দুইজন আহত হলে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাত একটি ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষ হয়। এতে পিকআপের থাকা দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও একজন আহত হয়। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুন ২, ২০২৪
আরএস/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।