ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডাসারে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, জুন ৭, ২০২৪
ডাসারে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মাদারীপুর: জেলার ডাসারে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে  হাইওয়েতে কোনো বাস তাকে চাপা দিয়েছে।

তবে তার কোনো পরিচয় এখনও পাওয়া যায়নি।

শুক্রবার (০৭ জুন) ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভোরে সড়কে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে মোস্তফাপুর হাইওয়ে থানা পুলিশ।

নিহত ব্যক্তির পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। তবে, হাইওয়ে পুলিশের ধারণা দ্রুতগতির কোনো বাস ওই বৃদ্ধকে চাপা দিলে তিনি আহত হন। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় রায় বলেন, দ্রুতগতির যানবাহনের ধাক্কায় আহত হয়ে সড়কের পাশে পড়েছিলেন অজ্ঞাত ওই ব্যক্তি। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫-৬৮ বছর হতে পারে। তার পরিচয় নিশ্চিত হতে হাইওয়ে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুন ০৭, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।