ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঢাকনা ভেঙে সেপটিক ট্যাংকে মা, উদ্ধারে নেমে ছেলেসহ নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
ঢাকনা ভেঙে সেপটিক ট্যাংকে মা, উদ্ধারে নেমে ছেলেসহ নিহত ৩

নীলফামারী: রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকের ঢাকনা ভেঙে ভেতরে পড়ে যান এক নারী। তাকে উদ্ধার করতে গিয়ে ট্যাংকে নামেন তার ছেলে এবং প্রতিবেশী।

পরে তিনজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।  

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে উপজেলার ধাপউদয়পুর গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।  

নিহতরা হলেন -গোপালপুর ইউনিয়নের ধাপ উদয়পুর গ্রামের বাদশা মিয়ার স্ত্রী দেলোয়ারা বেগম (৫০), তার ছেলে ইদা মিয়া (৩৫) এবং প্রতিবেশী ইবলুল মিয়া।

মিঠাপুকুর থানার পরিদর্শক ফেরদৌস ওয়াহিদ এসব তথ্য নিশ্চিত করেছেন।  

ঘটনাস্থল পরিদর্শন শেষে তিনি বলেন, বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এলাকাবাসী ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, দেলোয়ারা বেগম নিজ বাড়ির সেপটিক ট্যাংকের ওপর মই রেখে লাউশাক সংগ্রহ করছিলেন। একপর্যায়ে ট্যাংকের জরাজীর্ণ ঢাকনা ভেঙে ভেতরে পড়ে যান। তার চিৎকার শুনে ছেলে ইদা মিয়া মাকে বাঁচাতে ট্যাংকের ভেতরে নেমে অসুস্থ হয়ে পড়েন। পরে প্রতিবেশী ইবলুল মিয়া ট্যাংকে নেমে উদ্ধারের চেষ্টা করলে তিনিও অসুস্থ হয়ে পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে সকাল সাড়ে ৭টার দিকে কুয়া থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেন।

এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গ্রামের লোকজন ছাড়াও আশপাশের গ্রামের লোকজন এমন খবরে গ্রামটিতে ছুটে গিয়ে নিহতের স্বজনদের সান্ত্বনা দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।