ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

কারফিউ শিথিলের সময় বেড়ে ১১ ঘণ্টা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
কারফিউ শিথিলের সময় বেড়ে ১১ ঘণ্টা 

ঢাকা: কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতার প্রেক্ষিতে চলমান কারফিউ আরও শিথিল হচ্ছে। সময় বাড়িয়ে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১১ ঘণ্টা করা হয়েছে কারফিউ শিথিল।

 সোমবার (২৯ জুলাই) বিভিন্ন নগরীর সড়কে দেখা যায় অফিসগামী মানুষের ভিড়। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় ব্যক্তিগত যানবাহনের পাশাপাশি রাস্তায় বেড়েছে গণপরিবহন।

ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় র কারফিউ শিথিল চলছে। বেড়েছে অফিসের কার্যক্রমও।  মঙ্গলবার পর্যন্ত দেশের বিভিন্ন জায়গায় কারফিউ শিথিল থাকছে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এছাড়া খুলনা, বগুড়া ও কুমিল্লার মতো অনেক জায়গায় কারফিউ শিথিলের থাকছে ১৬ ঘণ্টা পর্যন্ত।

গত সপ্তাহে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে দেশে সহিংসতা শুরু হয়। এ অবস্থায় দেশের সার্বিক পরিস্থিতি অবনতির দিকে যাওয়া গত শুক্রবার রাতে জারি করা হয় কারফিউ। বেসামরিক প্রশাসনকে সহায়তায় সেদিন মধ্যরাতে মাঠে নামে সেনাবাহিনী।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।