ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে সাংবাদিকদের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
বরিশালে সাংবাদিকদের ওপর হামলা

ব‌রিশাল: বরিশালে সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

আহত সাংবাদিকরা হলেন দৈনিক যুগান্তর ও এনটিভির বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন।

তিনি চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। এ ছাড়া দীপ্ত টেলিভিশনের ক্যামেরা পারসন শফিকুর রহমান ছাত্রলীগের নেতাকর্মীদের মারধরের শিকার হন।

সোমবার (৫ আগস্ট) দুপুরে নগরের সদর রোডে এই ঘটনা ঘটে।    

দৈনিক যুগান্তরের বরিশাল ব্যুরো রিপোর্টার এসএন পলাশ জানিয়েছেন, সদর রোডে সমবেত জনতা মিছিল করছিল। ওখানেই পেশাগত দায়িত্ব পালন করছিলেন ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিন। এসময় কয়েকজন যুবক এসে তার ওপর হামলা চালায়।

দীপ্ত টেলিভিশনের ব্যুরো প্রধান মর্তুজা জুয়েল বলেন, আমরা সদর রোডে কাজ করছিলাম। এসময় কয়েকজন এসে আমার সঙ্গে থাকা ক্যামেরা পারসন শফিকুর রহমানকে দেখিয়ে বলে ও ছাত্রলীগ কর্মী। আমরা সাংবাদিক পরিচয় দেওয়ার পরও তারা শফিককে মারধর করে।

অপরদিকে নগরের নথুল্লাবাদে মাইটিভির চেয়ারম্যান নাসির উদ্দিন সাথীর একটি ভবনে আগুন ও ভাঙচুর চালানো হয়। এছাড়া বিভিন্ন স্থানে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনকালে বাধা ও লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকার পতনের পর বরিশালের কয়েক লাখ মানুষ সড়কে নেমে বিজয় উদযাপন করছেন। তারা এই বিজয়কে দ্বিতীয়বারের মত দেশ স্বাধীন হওয়ার ঘোষণা দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ০১২৪ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৪
এমএস/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।