ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পালানোর সময় রাজশাহী সিটির ওয়ার্ড কাউন্সিলর রজব আলীসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
পালানোর সময় রাজশাহী সিটির ওয়ার্ড কাউন্সিলর রজব আলীসহ আটক ৪

ঢাকা: দেশে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার বিজয় পরবর্তী পরিস্থিতিতে কতিপয় দুর্নীতিবাজ ও দুস্কৃতকারী ব্যক্তিরা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছেন। এ অবস্থায় কেউ যাতে দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারে সেজন্য সীমান্তে বিজিবির টহল ও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় সীমান্ত দিয়ে পালানোর সময় রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. রজব আলীসহ মোট ৪ জনকে আটক করেছে বর্ডার গাড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  

আটকরা হলেন- চুয়াডাঙ্গার দর্শনা আইসিপি-তে রাজশাহী সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর মো. রজব আলী ও তার সহযোগী নাজমুল হোসেন। যশোরের বেনাপোল আইসিপিতে ঢাকার নবাবগঞ্জ উপজেলার নতুন বান্দুরা গ্রামের সুনীল হালদারের ছেলে সজীব হালদার এবং চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আইসিপিতে রাজশাহী সিটি করপোরেশনের হিসাবরক্ষণ কর্মকর্তা নিজামুল হোদা।

বুধবার (৭ আগস্ট) বিভিন্ন সময় তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বিজিবির জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. শরীফুল ইসলাম।

তিনি জানান, সীমান্তে বিজিবির টহল ও গোয়েন্দা তৎপরতা বৃদ্ধির ফলে ইতোমধ্যে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ আইসিপি থেকে ১ জন, যশোরের বেনাপোল আইসিপি থেকে ১ জন এবং চুয়াডাঙ্গার দর্শনা আইসিপি থেকে ২ জন মোট ০৪ জনকে আটক করা হয়েছে।

পাশাপাশি সীমান্ত দিয়ে পালিয়ে যাওয়া রোধে +৮৮০১৭৬৯-৬০০৬৮২ এবং +৮৮০১৭৬৯-৬২০৯৫৪ নাম্বারে ফোন করে বিজিবিকে তথ্য দিয়ে সহায়তার জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।