ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে এক ঘণ্টা ট্রেন আটকে রেখে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
গাজীপুরে এক ঘণ্টা ট্রেন আটকে রেখে মানববন্ধন

গাজীপুর: যাত্রা বিরতির দাবিতে গাজীপুরের শ্রীপুর রেলস্টেশনে ট্রেন আটকে রেখে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সোমবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শ্রীপুর রেলস্টেশনে এ মানববন্ধন হয়।

ঢাকা-ময়মনসিংহে চলাচলকারী সব আন্তনগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে এলাকাবাসী মানববন্ধনের আয়োজন করেন।

এলাকাবাসী জানান, যানজট ও পরিবহন সংকটের কারণে এলাকার সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের চলাচলে দুর্ভোগ পোহাতে হয়। বিষয়টি বিবেচনায় নিয়ে কয়েক বছর ধরেই ঢাকা-ময়মনসিংহ রেল সড়কে চলাচলকারী আন্তনগর ট্রেনগুলো যাত্রা বিরতির দাবি জানিয়ে আন্দোলন করে আসছিলেন এলাকাবাসী। আন্দোলনের মুখে যমুনা এক্সপ্রেস ট্রেনের যাত্রাবিরতি অনুমোদন দেওয়া হলেও বাকি ট্রেনগুলোর যাত্রাবিরতি কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। তাই ব্রহ্মপুত্র এক্সপ্রেসসহ অন্যান্য আন্তনগর ট্রেনের যাত্রাবিরতির দাবি জানিয়ে মানববন্ধন করা হয়েছে। এ সময় তারা ঢাকাগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেক্স ট্রেন আটকে দেয়। এতে দুর্ভোগে পড়ে ট্রেনের যাত্রীরা।

শ্রীপুর রেলস্টেশন মাস্টার সাইদুর রহমান বলেন, শ্রীপুর রেলস্টেশনে সব আন্তনগর ট্রেনের যাত্রাবিরতির দাবিতে  মানববন্ধন করেন এলাকাবাসী। এ সময় জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন আটকে রাখা হয়।  তবে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দুপুর ১টার দিকে মানববন্ধন শেষ করে এলাকাবাসী চলে যায়। এতে ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন প্রায় এক ঘণ্টা আটকে ছিল।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ