ঢাকা, শুক্রবার, ২৯ ভাদ্র ১৪৩১, ১৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে সাবেক এমপি নায়েব আলী জোয়ার্দার গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
ঝিনাইদহে সাবেক এমপি নায়েব আলী জোয়ার্দার গ্রেপ্তার

ঝিনাইদহ: ঝিনাইদহে জেলা বিএনপি কার্যালয় ও বাড়ি ভাঙচুরের ঘটনায় করা দুটি মামলার প্রধান আসামি ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের আওয়ামী লীগের সাবেক এমপি নায়েব আলী জোয়ার্দারকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও সেনাবাহিনীর যৌথ বাহিনী বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর ক্যাম্পের অধিনায়ক মেজর নাঈম আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, নাশকতার মামলার আসামি সাবেক এমপি নায়েব আলী শহরের আরাপপুর এলাকার নিজ বাড়িতে অবস্থান করছিলেন। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গত ৪ আগস্ট আওয়ামী লীগের একটি মিছিল থেকে ঝিনাইদহ জেলা বিএনপির কার্যালয় ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদের বাড়িতে ব্যাপক ভাঙচুর, অগ্নিসংযোগ এবং লুটপাট করা হয়।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় পৃথক দুটি মামলা হয়। সেই দুই মামলায় প্রধান আসামি করা হয় নায়েব আলী জোয়ার্দারকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।