ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৬
চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় রাকিবুল ইসলাম নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছেন বাসের ২০ যাত্রী।



বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের আকুন্দবাড়িয়া তিন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত ২০ জনের মধ্যে বারেক, কালাম, মতিন, সজিব ও সাজেদার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সউদ কবির জন।

নিহত রাকিবুল ইসলাম চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়ননগর গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও সুলতানপুর বিজিবি ক্যাম্পের বাবুর্চি বলে জানিয়েছে তার পরিবার।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, জীবননগর থেকে কেজিএন পরিবহনের একটি বাস চুয়াডাঙ্গার দিকে আসছিল। পথে বাসটি আকুন্দবাড়িয়া তিন রাস্তার মোড় অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

এতে মোটরসাইকেলের চালক ও বাসের ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে রাকিবুলের মৃত্যু হয়।

তিনি আরও জানান, বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৬
এএটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।