ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভাঙ্গায় মোটরসাইকেল চালককে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৬
ভাঙ্গায় মোটরসাইকেল চালককে হত্যা

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের বামনকান্দা এলাকায় রিপন ব্যাপারী (৩০) নামে এক মোটরসাইকেল চালককে শ্বাসরোধ করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রিপন মাদারীপুর জেলার শিবচর থানার বড়কেশবপুর গ্রামের বাসিন্দা ও ছলেমান ব্যাপারীর ছেলে।

তার পরিবারে মা, বাবা, স্ত্রী ও এক সন্তান রয়েছেন।

ভাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, রিপন মাদারীপুরের কাওড়াকান্দি ঘাট এলাকায় নিয়মিত ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) রাত আনুমানিক ১০টার দিকে বরিশালগামী এক যাত্রীকে নিয়ে ফরিদপুরের ভাঙ্গা বাসস্ট্যান্ডের উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ওই এলাকায় দুর্বৃত্তদের কবলে পড়েন। এ সময় মোটরসাইকেলে থাকা যাত্রীকে রাস্তার নিচে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে রিপনকে কুপিয়ে ও শ্বাসরোধ করে রাত আনুমানিক ১১টার দিকে হত্যা করে দুর্বৃত্তরা। পরে মোটরসাইকেল এবং তার ও যাত্রীর সঙ্গে থাকা মোবাইল-টাকা পয়সা নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘটনাটি নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জালাল উদ্দিন বলেন, ঘটনাস্থল থেকে শুক্রবার (০৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ভাঙ্গা থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে রিপনকে হত্যা করা হয়েছে। মরদেহের গায়ে দু’টি ধারালো অস্ত্রের কোপের দাগ পাওয়া গেছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৬/আপডেট ১১৫৬, ১২১২
আরকেবি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।