ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিহত আনসার সদস্যের পরিবার পাবে ৭ লাখ টাকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
নিহত আনসার সদস্যের পরিবার পাবে ৭ লাখ টাকা

গত রোববার (০৬ নভেম্বর) সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিহাব (২০) নামে এক যুবকের ছুরিকাঘাতে নিহত আনসার সদস্য সোহাগ আলীর (৩২) পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আনসার।
 

ঢাকা: গত রোববার (০৬ নভেম্বর) সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিহাব (২০) নামে এক যুবকের ছুরিকাঘাতে নিহত আনসার সদস্য সোহাগ আলীর (৩২) পরিবারের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আনসার।
 
এছাড়াও বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) এবং বেমসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননও ব্যক্তিগতভাবে তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

এছাড়াও এ ঘটনায় আহতদের সব ধরনের চিকিৎসা সহায়তা দেবে বেবিচক।
 
রোববারের ওই পরিস্থিতির পরিপ্রেক্ষিতে বিমানবন্দরের নিরপত্তায় নিয়োজিত সব সংস্থার সঙ্গে সকাল ৯টায় শাহজালাল বিমানবন্দরের ভি আইপি টার্মিনাল চামেলি’র সম্মেলন কক্ষে জরুরি বৈঠক করেন রাশেদ খান মেনন। এতে দেশের সব গোয়েন্দা সংস্থা, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি ও সিভিল এভিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই বৈঠকে আনসারের পক্ষ থেকে নিহত সোহাগের পরিবারকে নগদ পাঁচ লাখ টাকা, বেবিচকের পক্ষ থেকে এক লাখ টাকা এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী ব্যক্তিগত তহবিল থেকে আরও এক লাখ টাকা দেওয়ার ঘোষণা দেওয়া হয়।

রোববারের ওই ঘটনায় জিয়াউর রহমান নামে এক আনসার সদস্য এবং আশিক ও ইশতিয়াক নামের দু’জন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য আহত হন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬ 
আরএম/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।