ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
রংপুরে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদের ওপর হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

রংপুর: রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদের ওপর হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

 

মঙ্গলবার (৮ নভেম্বর) চালক লীগের সহ-সম্পাদক শাহীন মিয়া ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে জানান।

তিনি বলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জেএসসি ও জেডিসি পরীক্ষা চলছে। এ কারণে মঙ্গলবার সকালে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (০৭ নভেম্বর) রাত ১২টার দিকে বাস টার্মিনাল এলাকার মাছের আড়তের সামনে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী দল জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এম এ মজিদের ওপর হামলা চালায়। এর প্রতিবাদে মঙ্গলবার (০৮ নভেম্বর) ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকে জেলা মোটর শ্রমিক ইউনিয়ন।

তাদের দাবি সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে এ পরিবহন ধর্মঘট চলবে। পরিবহন ধর্মঘটের ঘটনায় রাত ৪টার দিকে অভিযান চালিয়ে ৮ শ্রমিককে আটক করে পুলিশ।

রংপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম ৮ জন শ্রমিকে আটকরে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা নভেম্বর ০৮, ২০১৬
জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।