ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অব্যবস্থাপনা দূর করে ক্লিনিক-ডায়াগনস্টিক পরিচালনার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
অব্যবস্থাপনা দূর করে ক্লিনিক-ডায়াগনস্টিক পরিচালনার নির্দেশ ছবি: অনিক খান- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সব ধরনের অব্যবস্থাপনা দূর করে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করার নির্দেশ দিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

ময়মনসিংহ: সব ধরনের অব্যবস্থাপনা দূর করে ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা করার নির্দেশ দিয়েছেন ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।

মঙ্গলবার (০৮ নভেম্বর) সকাল ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নগরীর বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের প্রধানদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এমন নির্দেশনা দেন।

ডিসি খলিলুর রহমান বলেন, বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে অবশ্যই জনবান্ধব হতে হবে। মানবিক দৃষ্টিকোণ থেকেই এখানে জনসেবা নিশ্চিত করতে হবে।

জেলায় যেসব লাইসেন্সবিহীন ক্লিনিক বা ডায়াগনস্টিক সেন্টার আছে এগুলোর কার্যক্রম বন্ধ না হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও মত দেন তিনি।

পরে জেলা প্রশাসক বাংলানিউজকে জানান, এসব বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকদের নিয়ে আগামী ১০ ডিসেম্বর বড় আকারে একটি ওয়ার্কশপ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমএএএম/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।