ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে সুনামগঞ্জে র‌্যালি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
আইডিইবি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে সুনামগঞ্জে র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সুনামগঞ্জ: গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইডিইবি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স জেলা শাখার আয়োজনে শহরের হাজীপাড়ার ইনিস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালিটি বের হয়।

র‌্যালিটি পৌর চত্বরে এসে সমাবেশে মিলিত হয়।

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের জেলা সভাপতি প্রকৌশলী আজিজুল সিকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মোস্তাফিজুর রহমান, মো.সালাউদ্দিন, আব্দুর রহিম ও মোছাদ্দেক হোসেন প্রমুখ।

এ সময় বক্তরা বলেন- প্রকৌশলীরা সব সময় দেশের কল্যাণ চিন্তা করে কাজ করেন। আমাদের দেশের অনেক প্রকৌশলী বহিঃবিশ্বে সুনাম ও দক্ষতার সঙ্গে কাজ করছেন। আমাদের দেশে অনেক বড় বড় কোম্পানি রয়েছে, যারা বিদেশ থেকে প্রকৌশলী নিয়ে এসে কাজ করান। কিন্তু আমাদের দেশে অনেক মেধাবী প্রকৌশলী রয়েছেন যারা দেশে ভালো কাজ না পেয়ে বিদেশে চলে যান। দেশের মানুষ যেন দেশে থেকে কাজ করতে পারে সে জন্য সবাইকে সচেষ্ট হতে হবে।  

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।