ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেএসসি পরীক্ষার্থীর বাবাকে মারধরের ঘটনায় ২ যুবকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
জেএসসি পরীক্ষার্থীর বাবাকে মারধরের ঘটনায় ২ যুবকের কারাদণ্ড বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেহেরপুরের গাংনী উপজেলায় এক জেএসসি পরীক্ষার্থীর বাবাকে মারধরের ঘটনায় বামুন্দী বাজারের দুই বখাটেকে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলায় এক জেএসসি পরীক্ষার্থীর বাবাকে মারধরের ঘটনায় বামুন্দী বাজারের দুই বখাটেকে এক বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে গাংনী উপজেলা চত্বরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম জামাল আহমেদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডিতরা হলেন-বামুন্দীর উবায়দুল হোসেনের ছেলে বাচ্চু হোসেন (২০) ও কাউছার আলীর ছেলে বিপ্লব হোসেন।
 
এসময় গাংনী থানার সেকেন্ড অফিসার এসআই মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম জামাল আহমেদ বাংলানিউজকে জানান, ইভটিজিং আইনের দণ্ডবিধির ৫০৯ ধারায় তাদের এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার দুপুরে বামুন্দি স্কুল অ্যান্ড কলেজে জেএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বামুন্দি সিনেমা হল মোড়ে কতিপয় বখাটেরা পরীক্ষার্থীদের উত্ত্যক্ত করে। এ সময় এক ছাত্রীর বাবা মহাম্মদপুর গ্রামের সোলাইমান হোসেন এ ঘটনার প্রতিবাদ করলে বখাটেরা তাকে মেয়ের সামনেই মারধর করে।

এ ঘটনায় সোলাইমান হোসেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী সদস  (মেহেরপুর-চুয়াডাঙ্গা- ৩০৭) সেলিনা আক্তার বানু ও গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ উজ জামানসহ স্থানীয় নেতৃবৃন্দের সহায়তা কামনা করেন। এসময় সেলিনা আক্তার বানু ওই উত্ত্যক্তকারীদের আটক করতে পুলিশকে নির্দেশ দেন।
পরে গাংনী থানা পুলিশের একাধিক দল বখাটেদের আটকের জন্য তাদের বাড়িতে বাড়িতে অভিযান শুরু করে। সোমবার গভীর রাতে উপজেলার বামুন্দী এলাকা থেকে তাদের গ্রেফতার করে গাংনী থানা পুলিশ।

পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাদের এক বছর করে কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।