ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘মৃত্যুর প্রহর গুণছে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
‘মৃত্যুর প্রহর গুণছে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ’ ছবি: রানা- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ এখন আইসিইউতে মৃত্যুর প্রহর গুণছে’ বলে মন্তব্য করেছেন ঐক্য ন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্য।

ঢাকা: ‘মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ এখন আইসিইউতে মৃত্যুর প্রহর গুণছে’ বলে মন্তব্য করেছেন ঐক্য ন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্য।

মঙ্গলবার (০৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘মুক্তিযুদ্ধে পরাজিত সাম্প্রদায়িক অপশক্তিকে রুখে দাও বাংলাদেশ’ শীর্ষক মানববন্ধন ও সংহতি সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

মানববন্ধন ও সংহতি সমাবেশের আয়োজন করে সাম্প্রদায়িকতাবিরোধী সাংবাদিক মঞ্চ।

পঙ্কজ ভট্টাচার্য বলেন, আওয়ামী লীগের মধ্যে জামায়াত এবং প্রশাসন ও পুলিশ বাহিনীসহ সব স্থানে পাকিস্তানি এজেন্ট ঢুকে পড়ছে। সরকারের প্রতি এসবের শুদ্ধি অভিযান চালানো ও সর্তক হওয়ার আহ্বান জানান তিনি।

সিপিবি’র নেতা রুহিন হোসেন প্রিন্স বলেন, সরকার ও দেশের মানুষকে ঐক্যবদ্ধভাবে এ অত্যাচারের মোকাবেলা করতে হবে। তা না হলে তা অব্যাহত থাকবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুল জলিল ভূঁইয়া, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি শাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমসি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।