ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পদ্মার ডুবোচরে ৩ ঘণ্টা আটকা নৌ-মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
পদ্মার ডুবোচরে ৩ ঘণ্টা আটকা নৌ-মন্ত্রী

শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে মাঝপদ্মায় ফেরিতে আটকা পড়েন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। ৩ ঘণ্টা পর সেখান থেকে উদ্ধার হন তিনি।

মুন্সীগঞ্জ: শিমুলিয়া-কাওড়াকান্দি নৌরুটে মাঝপদ্মায় ফেরিতে আটকা পড়েন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান। ৩ ঘণ্টা পর সেখান থেকে উদ্ধার হন তিনি।

মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে আওয়ামী লীগের নেতা এবং সরকারি কর্মকর্তাও ছিলেন।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাট ব্যবস্থাপক গিয়াস উদ্দিন পাটোয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মন্ত্রীকে বহনকারী ফেরিটি চায়না চ্যানেলের ডুবো চরে আটকা পড়ে। এসময় ওই ফেরিতে প্রায় ৩ ঘণ্টা আটকে থাকেন তিনি।

দুপুর দেড়টার দিকে বিআইডব্লিউটিএ’র উদ্ধারকারী টাগ বোট অগ্রজ ডুবোচরে আটকা পড়া রো-রো ফেরি ভাষা সৈনিক গোলাম মাওলাকে উদ্ধার করে। পরে নৌ-মন্ত্রী ও আওয়ামী লীগ নেতাদের বহনকারী গাড়ি নিয়ে ফেরিটি কাওড়াকান্দি ঘাটের উদ্দেশে রওনা হয়।

গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি সমাবেশে যোগ দিতে যাচ্ছিলেন তারা। আটকে পড়া ফেরিতে মন্ত্রীর সঙ্গে চারটি বাস ও ২০টি প্রাইভেটকার ছিল।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।