ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাসিরনগরে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
নাসিরনগরে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলাকারীদের তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

ব্রাহ্মণবাড়িয়া: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলাকারীদের তাদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে নাসিরনগর উপজেলা সদরের মহাকাল পাড়ার গৌর মন্দির চত্বরে সর্বদলীয় সূধী সমাবেশে এ কথা বলেন তিনি।

এর আগে মন্ত্রী ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

নাসিরনগরের স্থানীয় সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার।

এছাড়া সমাবেশে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, রামকৃষ্ণ মঠ ও মিশনের অধ্যক্ষ স্বামী ধ্রুবেশান্দজী মহারাজ, পূজা উদযাপন পরিষদের সভাপতি জয়ন্ত সেন দিপু, খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মল রোজারিও,  ইসকন এর উপদেষ্টা কৃষ্ণ কীর্তন ব্রক্ষচারী, হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা সাজেদুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।