ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে চারটি প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
রাজধানীতে চারটি প্রতিষ্ঠানকে জরিমানা

রাজধানীতে একটি ফিলিং স্টেশনসহ মোট চারটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫)।

ঢাকা: রাজধানীতে একটি ফিলিং স্টেশনসহ মোট চারটি প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫)।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-৫) পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান, ঢাকা জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসফিয়া জায়গিরদার এবং ঢাকা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল জব্বার মন্ডল এ অভিযান পরিচালনা করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তেজগাঁওয়ের সাত রাস্তায় সিটি ফিলিং স্টেশনে তেল ওজনে কম দিয়ে ফিলিং স্টেশন পরিচালনা করায় শফিকুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মহাখালীর শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্বরণিতে পোড়া তেল ব্যবহার ও নোংরা পরিবেশে খাবার তৈরি করে পরিবেশন করায় ঢাকা স্যুপিরিয়ন হোটেলের ব্যবস্থাপক লায়েক আলীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। সর্বমোট ৮০ টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল জব্বার মন্ডল।

এছাড়াও রামপুরাতে বেলমন্ট ফেব্রিক্স অ্যান্ড টেইলার্সে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) অনুমোদনহীন শাটিংশুটি কাপড় বিক্রির অপরাধে ব্যবস্থাপক সুমন রহমানকে ৩০ হাজার টাকা জরিমানা করেন এবং রজনীগন্ধা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্সকে একই অপরাধে ব্যবস্থাপক আশিষ বিশ্বাসকে ৪০ হাজার টাকা করে সর্বমোট ৭০ হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তাসফিয়া জায়গিরদার।

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর মাদকদ্রব্য উদ্ধার ও ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে বলে জানান সাইদুর রহমান রুবেল।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
আরআইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।