ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘তিস্তার পানি সমস্যার সমাধান হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
‘তিস্তার পানি সমস্যার সমাধান হবে’

দুই দেশের সরকারের আলাপ-আলোচনার মাধ্যমে শিগগিরই তিস্তার পানি সমস্যার সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধণ শ্রিংলা।

রংপুর: দুই দেশের সরকারের আলাপ-আলোচনার মাধ্যমে শিগগিরই তিস্তার পানি সমস্যার সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধণ শ্রিংলা।

রোববার (১৩ নভেম্বর) রাতে রংপুরের আদি শহর মাহিগঞ্জে রামকৃষ্ণ আশ্রম ও মিশনে দেওয়া সংবর্ধনা শেষে সাংবাদিকদের এ কথা বলেন হাইকমিশনার।

এর আগে তিনি মাহিগঞ্জ রামকৃষ্ণ আশ্রম ও মিশনে ভারত সরকারের পক্ষ থেকে দাতব্য চিকিৎসালয় কেন্দ্র, শিক্ষার্থীদের আবাসন এবং কম্পিউটার সেন্টার নির্মাণে সোয়া কোটি টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে হাইকমিশনারকে সংবর্ধনা দেন আশ্রম ও মিশনের অধ্যক্ষ স্বামী সন্ততানন্দ মহারাজ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহীর ভারতীয় সহকারী হাই কমিশনার অভিজিত চট্টোপাধ্যায়। ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি নিনাদদেশ পান্ডেসহ ভারতীয় দূতাবাসের কর্মকর্তা এবং আশ্রম ও মিশনের নেতা ও ভক্তরা এ সময় উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ভারতীয় হাইকমিশনার বলেন, দেশে রামকৃঞ্চ মিশনের ৪০টি আশ্রমের উন্নয়নে ভারত সরকার ব্যাপক সহায়তা প্রদান করছে।  

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, নভেম্বর ১৪,২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।