ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ৫ পুলিশসহ ৭ জন নিহতের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
বগুড়ায় ৫ পুলিশসহ ৭ জন নিহতের ঘটনায় মামলা

বগুড়ার শেরপুর উপজেলায় সারবোঝাই ও পুলিশ বহনকারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় সারবোঝাই ও পুলিশ বহনকারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন নিহতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মামলায় সারবোঝাই ট্রাকের চালক মো. ফজলু মোল্লাকে (৪৫) আসামি করা হয়েছে।

তিনি পাবনার আমিনপুর উপজেলার বসন্তপুর গ্রামের হামিদ মোল্লার ছেলে।
কুড়িগ্রাম পুলিশ বেতারের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুবেল চৌধুরী বাদী হয়ে রোববার (১৩ নভেম্বর) রাতে শেরপুর থানায় মামলাটি দায়ের করেন।

সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বাংলানিউজকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় দণ্ডবিধির ২৭৯/ ৩০৮এর (ক)/ ৩০৪এর (খ)/ ৪২৭ পেনালকোড ধারায় মামলাটি নথিভুক্ত করা হয়েছে। মামলা নং-১১।

মামলার আসামি চালক মো. ফজলু মোল্লাকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান ওসি খান মো. এরফান।   

শনিবার (১২ নভেম্বর) দিবাগত রাত একটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর বাজার সারবোঝাই ও পুলিশ বহনকারী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ ৭ জন নিহত হন। এ ঘটনায় দুই পুলিশ কর্মকর্তাসহ ৬ জন আহত হন।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।