ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লক্ষ্মীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
লক্ষ্মীপুরে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে রাজীব হোসেন রাজু (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ নভেম্বর) সকালে সদর উপজেলার চর রুহিতা গ্রামের নুরুল ইসলাম হাওলাদার বাড়ির সুপারি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে রাজীব হোসেন রাজু (২১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৪ নভেম্বর) সকালে সদর উপজেলার চর রুহিতা গ্রামের নুরুল ইসলাম হাওলাদার বাড়ির সুপারি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রাজু ওই গ্রামের প্রবাসী নুর নবীর ছেলে। সে চট্টগ্রামে পিকআপভ্যান চালাতো বলে জানায় পরিবারের লোকজন।

স্বজনরা জানায়, রোববার রাত ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি রাজু। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন।

সোমবার সকালে সুপারি বাগানের ভেতরে একটি আমগাছে রাজুর মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুর মরদেহটি উদ্ধার করে।

নিহত রাজুর মা গুলতাজ বেগম জানান, তার ছেলেকে রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে সকালে হাওলাদার বাড়ির সুপারি বাগানে একটি মরদেহ পাওয়ার খবর শুনে সেখানে গিয়ে মরদেহটি তার ছেলের বলে শনাক্ত করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।