ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে ৫ ব্যবসায়ীর জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
ফেনীতে ৫ ব্যবসায়ীর জরিমানা

ফেনীতে তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন অমান্য করায় ৫ ব্যবসায়ীর কাছ থেকে ২২ হাজ‍ার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আলাদত।

ফেনী: ফেনীতে তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন অমান্য করায় ৫ ব্যবসায়ীর কাছ থেকে ২২ হাজ‍ার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আলাদত।

সোমবার (১৪ নভেম্বর) দুপুরে শহরের জামান রোডে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আলাদতের বিচারক ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মোহাম্মাদ আলী।

তিনি জানান, ধ‍ূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) (সংশোধিত) আইন ২০১৩ এর বিভিন্ন বিধি বাস্তবায়ন করার লক্ষ্যে শহরের জামান রোডে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। আইনটির বিধি মোতাবেক ধোয়া বিহীন তামাকজাত দ্রব্য, প্যাকেটে নির্দিষ্ট ছবি না থাকা ও শুধুমাত্র বাংলাদেশে ব্যবহার যোগ্য বিধি অমান্য করায় ৫ ব্যবসায়ীকে ২২ হাজার টাকা জরিমানা করেন আদালত।
এদের মধ্যে সোলায়মান স্টোরকে ৫ হাজার টাকা, মাস্টার পান বিতান ১ হাজার, ইকবাল এন্টারপ্রাইজ ১ হাজার, হাবীব স্টোর ৫ হাজার ও আফছার এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বিপুল পরিমাণ তামাকজাত দ্রব্য জব্দ করে তা ধংস করে ফেলা হয়।

অভিযান পরিচালনাকালে জেলা সিভিল সার্জন কর্মকর্তা সাইফ উদ্দিন মাহমুদ চৌধুরীসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।